ভারতে বিয়ের পরদিন হৃদ্‌রোগে দম্পতির মৃত্যু

ভারতের উত্তর প্রদেশ রাজ্যে গত বৃহস্পতিবার নিজেদের বাড়ি থেকে এক নববিবাহিত দম্পতিকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়েছে। বিয়ের পরদিন শয়নকক্ষ থেকে তাঁদের মৃতদেহ উদ্ধার করা হয়।

গত মঙ্গলবার ২৪ বছর বয়সী প্রতাপ যাদবের সঙ্গে ২২ বছর বয়সী পুষ্পা যাদবের বিয়ে হয়। সারা রাত ধরে বিয়ের অনুষ্ঠান চলে। নববিবাহিত দম্পতি গত বুধবার উত্তর প্রদেশের বাহরাইচে তাঁদের বাড়িতে ফেরেন। বিয়েপরবর্তী আচার–অনুষ্ঠানের পর রাতে তাঁরা ঘুমাতে যান। পরদিন সকালে শয়নকক্ষ থেকে এই দম্পতির মৃতদেহ উদ্ধার করা হয়।

প্রতাপ ও পুষ্পার মৃত্যুর কারণ জানতে কক্ষটিতে ফরেনসিক বিশেষজ্ঞদের একটি দল তদন্ত চালিয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদনে বলা হয়েছে, তাঁরা দুজনই হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে (হার্ট অ্যাটাক) মারা গেছেন। বলরামপুরের পুলিশ সুপার প্রশান্ত ভার্মাকে উদ্ধৃত করে হিন্দুস্তান টাইমস এমন তথ্য জানিয়েছে।

তদন্তসংশ্লিষ্ট কর্মকর্তারা বলছেন, এ দম্পতির আগে থেকে কোনো অসুস্থতা ছিল না। তাঁদের জোর করে কক্ষে ঢোকানোর কোনো আলামত কিংবা তাঁদের গায়ে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

কাইসারগঞ্জ পুলিশ স্টেশনে দায়িত্বরত পরিদর্শক রাজনাথ সিং বলেন, ময়নাতদন্ত প্রতিবেদনে বলা হয়েছে, এ দম্পতি একই সময়ে হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। তাঁদের মৃত্যু নিয়ে প্রশ্ন উঠেছে। এ ঘটনায় তদন্ত চলছে বলে জানিয়েছেন ওই পুলিশ কর্মকর্তা।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।